• বিকাল ৫:৫৭ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
লায়ন বাবুলকে বহিস্কারের সুপারিশ করবে আহবায়ক কমিটি !

লায়ন বাবুলকে বহিস্কারের সুপারিশ করবে আহবায়ক কমিটি !

Logo


নিউজ সোনারগাঁ টুয়েীন্টফোর ডটকম: আগামী কাল ১৯ শে ফেব্রুয়ারী শনিবার সোনারগাঁ রয়েল রির্সোটে এক জরুরী সভার আহবায়ন করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি। সোনারগাঁয়ের সাবেক এমপি ও আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক কায়সার হাসনাত এ জরুরী সভার আহবান করে তার ফেসবুক আইডিতে আহবায়ক কমিটির সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। তবে কি কারনে হঠাৎ করে মিটিং ঢাকা হয়েছে সে সর্ম্পকে বিস্তারিত জানতে না জানালেও আহবায়ক কমিটির একাধিক সদস্যদের সাথে কথা বলে জানা গেছে বারদী চেয়ারম্যান লায়ন বাবুল প্রধানমন্ত্রীকে নিয়ে যে বেফাঁস বক্তব্য দিয়েছেন সে বিষয়টিকে গুরুত্ব দিয়ে তার বিরুদ্বে কি ব্যবস্থা নেয়া যায় সে সর্ম্পকে আহবায়ক কমিটির সদস্যদের সঙ্গে মত বিনিময় করে পরবর্তি ব্যবস্থা নিবেন। এদিকে, প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস কথা বলার কারণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ দল থেকে লায়ন বাবুলকে সাময়িক অব্যাহতি প্রদান করেছেন।
গত ১২ই ফেব্রুয়ারী একটি ইসলামী অনুষ্ঠানে লায়ন বাবুল বলেন, আমি বারদীর ম্যাজিষ্ট্রেট, আমার হুকুম ছাড়া প্রধানমন্ত্রীও বারদীতে আসতে পারবে না। লায়ন বাবুলের এ বেফাঁস বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে সে টিকে আমলে নিয়ে জেলা আওয়ামীলীগ তাকে সাময়িক ভাবে দল থেকে অব্যাহতি প্রদান করে। এদিকে, আজ শুক্রবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তার একটি রেষ্টুরেন্টে লায়ন বাবুল তার বেফাঁস বক্তব্য স্বীকার করে প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা প্রার্থনা করে সংবাদ সম্মেলন করেন।

এদিকে, লায়ন বাবুলের বক্তব্যের তীব্র সমালোচনা করেছেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। তারা জানান, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল যে বক্তব্য দিয়েছেন তা শিষ্টাচার বর্হিভুত। দলের একজন নেতা হয়ে তিনি কখনই এ কথা বলতে পারেন না। তার এ বক্তব্যে দলের ভারমুর্তি ক্ষুন্ন হয়েছে। আমরা লায়ন বাবুলের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করে তার স্থায়ী বহিস্কার দাবি জানাচ্ছি।

এদিকে, নাম না প্রকাশ করার শর্তে আহবায়ক কমিটির একজন জানান, আগামীকাল আমরা আহবায়ক কমিটির মিটিং কল করেছি সেখানে লায়ন বাবুলকে শুধু অব্যাহতি নয় তাকে যেন দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয় সেজন্য কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের বরাবর চিঠি দিবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution